শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
দেখার কেউ নেই, কষ্টে  দিন কাটাচ্ছে পরিবারটি

দেখার কেউ নেই, কষ্টে  দিন কাটাচ্ছে পরিবারটি

হেলাল হোসেন কবির: দেখার কেউ নেই, চরম কষ্টে  দিন কাটাচ্ছে লালমনিরহাট সদর উপজেলা কুলাঘাট ইউনিয়নেরর ধাইরখাতা (সাবেক ছিটমহল) গ্রামের মোঃ আউয়াল আলী।

 

জানা যায়, আউয়াল আলী ৩বছর ধরে প্যারালাইসিস হওয়া কারণে অসুস্থ্য অবস্থায় বিছানায় পড়ে আছে। সংসারের একমাত্র উপার্জনকারী অসুস্থ্য হয়ে ঘরে থাকায় চরম দারিদ্রতায় রয়েছে পরিবারটি। তিনি আগে অন্যের জমিতে কৃষি কাজ করতেন। তার দুই সন্তান এখন লেখাপড়া করে। ছেলের লেখাপড়া ও বাড়ির খরচ বন্ধ প্রায়।

 

এলাকাবাসী জানায়, আউয়ালের পরিবারটি অনেক কষ্টে দিন কাটাচ্ছে, তাকে সরকারি ভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া হোক।

 

আরও জানা যায়, আউয়ালের পঙ্গু ভাতায় নাম দেওয়ার পরও হয়নি তার পঙ্গুভাতা। পায়নি কারো সহযোগিতা।

 

আউয়াল বলেন, এলাকায় নামধারী নেতা ও মেম্বার থাকলেও গরিবের কোন উপকার তারা করেনি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone