শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে যুব অধিকার পরিষদের ৭ দফা প্রস্তাবনা বাস্তবায়নের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটের হরিণচড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, ম্যানেজিং কমিটির সভাপতির অনিয়ম ও দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটের খোড়াগাছ দারুস সুন্নাত দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষকের বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে নব যোগদানকৃত জেলা প্রশাসকের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষকদের লাঞ্ছিত করার প্রতিবাদে তীব্র নিন্দা ও মানববন্ধন অনুষ্ঠিত লালমনিরহাটে ধান ক্ষেত থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার লালমনিরহাটে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াছাল্লাম উপলক্ষে বিশাল র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত
করোনা সংকট: প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার চেক পেলেন লালমনিরহাটের ১৮ সংবাদকর্মী

করোনা সংকট: প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার চেক পেলেন লালমনিরহাটের ১৮ সংবাদকর্মী

আলোর মনি ডটকম ডেস্ক রিপোর্ট: আজ বুধবার ৫ আগস্ট প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তার ১০হাজার টাকার অনুদানের চেক লালমনিরহাটের ১৮জন সংবাদকর্মীর মাঝে বিতরণ করা হয়েছে।

লালমনিরহাট জেলা প্রশাসকের কার্যালয়ে আজ বুধবার ৫ আগস্ট দুপুরে সময় টেলিভিশন চ্যানেলের জেলা প্রতিনিধি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি মোফাখখারুল ইসলাম মজনুর সভাপতিত্বে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম প্রধান অতিথি ও লালমনিরহাট সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সুজন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে সাংবাদিকদের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ সহায়তার ১০হাজার টাকার ‘একাউন্ট পে’ চেক প্রদান করেন।

প্রধানমন্ত্রীর অনুদান/সহায়তার চেক প্রাপ্ত সংবাদকর্মীরা হলেন- দীপ্ত টেলিভিশন ও দৈনিক যুগের আলোর জেলা প্রতিনিধি এবং প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আহমেদুর রহমান মুকুল, চ্যানেল টোয়েন্টিফোর টেলিভিশনের স্টাফ রিপোর্টার (লালমনিরহাট) মিলন পাটোয়ারী, সাপ্তাহিক লালমনিরহাট বার্তার সম্পাদক ও প্রকাশক এবং বিটিভি ও ইত্তেফাকের জেলা প্রতিনিধি এসএম শফিকুল ইসলাম কানু, প্রথম আলোর জেলা প্রতিনিধি আবদুর রব সুজন, দ্য ডেইলী স্টারের নিজস্ব সংবাদদাতা (লালমনিরহাট ও কুড়িগ্রাম) এস দিলীপ রায়, দৈনিক সমকাল ও এটিএন বাংলা এবং এটিএন নিউজের জেলা প্রতিনিধি সহকারি অধ্যাপক আনোয়ার হোসেন স্বপন, দৈনিক জনকণ্ঠ ও বাংলাদেশ সংবাদ সংস্থা’র নিজস্ব সংবাদদাতা (লালমনিরহাট) প্রভাষক জাহাঙ্গীর আলম শাহীন, যমুনা টেলিভিশন ও বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকম এবং খোলা কাগজের জেলা প্রতিনিধি শরীরচর্চা শিক্ষক আনিছুর রহমান লাডলা, একাত্তর টেলিভিশনের জেলা প্রতিনিধি উত্তম কুমার রায়, আরটিভি’র স্টাফ রিপোর্টার (লালমনিরহাট) হাসান-উল-আজিজ, বৈশাখী টেলিভিশন ও দৈনিক যায়যায়দিন পত্রিকার জেলা প্রতিনিধি তৌহিদুল ইসলাম লিটন, ডিবিসি টেলিভিশন চ্যানেলের জেলা প্রতিনিধি মাজেদ মাসুদ, ইনডিপেন্ডেন্ট টেলিভিশন চ্যানেলের জেলা প্রতিনিধি মাজহারুল ইসলাম বিপু, গাজী টেলিভিশন চ্যানেল ও সারাবাংলা ডটনেটের জেলা প্রতিনিধি আলতাফুর রহমান আলতাফ, দৈনিক জনতার জেলা প্রতিনিধি আশরাফুল আলম দৌলত, একুশে টেলিভিশন ও বাংলাদেশ বেতারের জেলা প্রতিনিধি গোকুল রায়, আমাদের নতুন সময় ও দৈনিক সংগ্রামের জেলা প্রতিনিধি লাভলু শেখ এবং দেশ টেলিভিশন ও দৈনিক ভোরের কাগজ এবং দৈনিক করতোয়ার জেলা প্রতিনিধি বেলাল হোসেন।

তবে জেলা প্রশাসকের কার্যালয়ে আনুষ্ঠানিকভাবে চেক গ্রহণ করেন আহমেদুর রহমান মুকুল, মিলন পাটোয়ারী, মাজেদ মাসুদ, আলতাফুর রহমান আলতাফ, আশরাফুল আলম দৌলত, জাহাঙ্গীর আলম শাহীন, উত্তম কুমার রায়, তৌহিদুল ইসলাম লিটন, মাজহারুল ইসলাম বিপু।

 

আহমেদুর রহমান মুকুল জানান, করোনা সংকটের কারণে জেলা প্রশাসকের কার্যালয়ে সীমিত আয়োজনের মাধ্যমে ৯জন মোট ১৩জনকে চেক বিতরণ করা হয়েছে। অবশিষ্ট ৫জনের নামীয় চেক তাদের বাসায় বাসায় পৌঁছে দেওয়া হচ্ছে।

এর আগে চেক বিতরণ বিষয়ে প্রধান অতিথির বক্তব্যে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রফিকুল ইসলাম বলেন, আমরা বিশ্বাস করি লালমনিরহাট জেলায় প্রায় ১১০জন সাংবাদিক রয়েছে। করোনা সংকটে প্রথম পর্যায়ে জেলায় ১৮জন সংবাদকর্মী ১০হাজার টাকার চেক পেয়েছে। পর্যায়ক্রমে অন্য সংবাদকর্মীবৃন্দও প্রধানমন্ত্রীর বিশেষ সহায়তা/অনুদানের ১০হাজার টাকার ‘একাউন্ট পে’ চেক পাবে। বিষয়টি গুরুত্বের সাথে বিবেচনার জন্য জেলা প্রশাসক মহোদয়ের মাধ্যমে প্রধানমন্ত্রীর কার্যালয়কে অবহিত করা হবে।

সভাপতির বক্তব্যে সাংবাদিক মোফাখখারুল ইসলাম মজনু বলেন, করোনা সংকটে সংবাদকর্মী বন্ধুদের ১০হাজার টাকা করে প্রনোদনা প্রদান করায় প্রধানমন্ত্রীকে জেলাবাসীর পক্ষ থেকে কৃতজ্ঞতা জানাই এবং আগামীতে অবশিষ্ট সংবাদকর্মীদের প্রত্যেককে আরও সহযোগিতার হাত বাড়িয়ে দেবেন বলে আমরা প্রত্যাশা করি।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone