শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলায় দেশী মাছের বড় আকাল পাটগ্রামে দৈনিক যুগের আলো পত্রিকার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত কৃষকদের এই ক্ষতি ভারতের কাছে নেওয়া উচিৎ আগামীকাল থেকে শুরু লালমনিরহাট জেলা ইজতেমা! রোটারি ক্লাব অব লালমনিরহাট এর ৩৯ তম চার্টার ডে পালিত লালমনিরহাটে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী সংবর্ধনা অনুষ্ঠিত লালমনিরহাটে আন্তর্জাতিক প্রবীণ দিবস/২০২৪ উপলক্ষ্যে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত
লালমনিরহাটে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী সংবর্ধনা অনুষ্ঠিত

লালমনিরহাটে এসএসসি ও সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী সংবর্ধনা অনুষ্ঠিত

লালমনিরহাটে “স্বপ্ন দেখো জীবন গড়ো” স্লোগান নিয়ে এসএসসি ও সমমান পরীক্ষা-২০২৪ এ জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ৯টা ৩০মিনিটে লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড়স্থ লালমনিরহাট জেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টার মিলনায়তনে দৈনিক প্রথম আলো পত্রিকার আয়োজনে শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় এ জিপিএ-৫ প্রাপ্ত কৃতী সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

জাতীয় সংগীত পরিবেশনের মধ্য দিয়ে অনুষ্ঠানের মূল আয়োজন শুরু হয়। পরে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের জন্য এক মিনিট নীরবতা পালন করা হয়েছে।

 

অনুষ্ঠানে অতিথি ছিলেন লালমনিরহাট উন্নয়ন আন্দোলন পরিষদের আহবায়ক সুপেন্দ্র নাথ দত্ত, শিক্ষক ও সংস্কৃতিকর্মী স্বপ্না জামান, লালমনিরহাট জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)র সভাপতি এস এম আবু হাসনাত রানা। বক্তব্য রাখেন দৈনিক প্রথম আলো লালমনিরহাট প্রতিনিধি আবদুর রব সুজন, লালমনিরহাট সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক তৌহিদুল ইসলাম, দৈনিক প্রথম আলো কুড়িগ্রাম প্রতিনিধি সফি খান প্রমুখ। অনুভূতি প্রকাশ করেন কৃতী শিক্ষার্থী হাফিজুল ইসলাম, আসাদুজ্জামান অন্তর, সিদরাতুল মুনতাহা প্রমুখ। সংগীত পরিবেশন করেন খন্দকার নাবিলা তাবাসসুম, পূজা রায়, শাহানুর ইসলাম, সুজন চক্রবর্তী, ঐশিকা বর্মণ প্রমুখ। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার সম্পাদক মোঃ মাসুদ রানা রাশেদ, কবি ও সাংবাদিক ফারুক আহমেদ সূর্যসহ কৃতী শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

 

কৃতী সংবর্ধনা অনুষ্ঠানে অংশ নিতে নিবন্ধন করেছে লালমনিরহাটের পাঁচটি উপজেলার কৃতী শিক্ষার্থীরা। সকাল ৯টা থেকেই শিক্ষার্থীরা আসতে থাকে। পরে কৃতী শিক্ষার্থীরা বন্ধুসভার বন্ধুদের হাত থেকে স্নাকস ও ক্রেস্ট সংগ্রহ করেন।

 

জিপিএ-৫ প্রাপ্ত কৃতী সংবর্ধনায় শিক্ষার্থীদের জন্য ছিলো ক্রেস্ট, নাস্তা ও অনলাইন সনদ। অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে নাচ, গান ও কবিতা আবৃত্তি করা হয়।

 

দৈনিক প্রথম আলো পত্রিকার আয়োজনে এবং শিক্ষার ডিজিটাল প্ল্যাটফর্ম ‘শিখো’র পৃষ্ঠপোষকতায় সারা দেশের ৬৪টি জেলায় চলছে জিপিএ-৫ কৃতী সংবর্ধনা উৎসব। আয়োজনটি পাওয়ার্ড বাই বিকাশ এবং সহযোগিতায় থাকছে কনকর্ড গ্রুপ, ফ্রেশ, বহুব্রীহি, সানকুইক, কনকা-গ্রি, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক পিএলসি, বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেড, ইউসিএসআই ইউনিভার্সিটি বাংলাদেশ শাখা ক্যাম্পাস, ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ, এটিএন বাংলা ও প্রথম আলো বন্ধুসভা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone