শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি আস্থার সাথে সাফল্যের শীর্ষে ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

রোববার (২৯ সেপ্টেম্বর) বিকেলে লালমনিরহাট জেলা শহরের পুরান বাজারস্থ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি লালমনিরহাট শাখার আয়োজনে এ কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

 

আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি লালমনিরহাট শাখার এফএভিপি ও ব্যবস্থাপক মোহাম্মদ গোলাম মোস্তফা-এঁর সভাপতিত্বে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি লালমনিরহাট শাখার পিও ও ম্যানেজার অপারেশন মোঃ আতিকুর রহমান-এঁর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন লালমনিরহাট স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ মাহবুবুর রহমান। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট আদর্শ ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ ঈশা, বাংলাদেশ রেলওয়ের (অবঃ) প্রকৌশলী মোঃ সাইদুর রহমান, বিশিষ্ট ব্যবসায়ী ও নরসিংদী বস্ত্রালয়ের স্বত্বাধিকারী মোঃ আবুল কাশেম। দোয়া পরিচালনা করেন লালমনিরহাট জেলা কাজী সমিতির সাধারণ সম্পাদক কাজী ফয়সাল আহমেদ। এ সময় সাপ্তাহিক আলোর মনি পত্রিকার প্রকাশক মোঃ রমজান আলীসহ আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি লালমনিরহাট শাখার অন্যান্য কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও গ্রাহকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য যে, ১৯৯৫ সালে যাত্রা শুরু করা দেশের অন্যতম শরীয়াহ ভিত্তিক বাণিজ্যিক ব্যাংক আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে পদার্পন করেছে। আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরের দীর্ঘ পথচলায় ৩৬লক্ষ গ্রাহকের অবিচল আস্থা ও ভালোবাসায় সবাইকে সাথে নিয়ে এগিয়ে যাবো আমরা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone