শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
লালমনিরহাটে বিএনপির ২জন নেতাকে অব্যাহতি ও ৪জন নেতাকে বহিষ্কার!

লালমনিরহাটে বিএনপির ২জন নেতাকে অব্যাহতি ও ৪জন নেতাকে বহিষ্কার!

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাটের মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির ১নং ওয়ার্ডের সভাপতি মোঃ নূর জামান হক ও হাতীবান্ধা উপজেলার সিংগীমারী ইউনিয়ন বিএনপির সদস্য সচিব মোঃ আব্দুল মোত্তালেব, ফকিরপাড়া ইউনিয়ন বিএনপির সদস্য সাদেকুজ্জামান সেলিম, রেজাউল হোসেন, জয়নাল আবেদীন, ভেলাগুড়ি ইউনিয়ন বিএনপির সদস্য মোফাজ্জল হোসেন মক্কা-কে বিএনপির সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি/ বহিষ্কার প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল লালমনিরহাট জেলা শাখা।

সোমবার (১২ আগস্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী দল লালমনিরহাট জেলা শাখার এই সিদ্ধান্ত মোতাবেক লালমনিরহাট জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সাজু স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে অব্যাহতি/ বহিষ্কার প্রদান করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, “দলীয় শৃঙ্খলা পরিপন্থি কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে- মোঃ নূর জামান হক, সভাপতি, ১ নং ওয়ার্ড, মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপি, মোঃ আব্দুল মোত্তালেব, সদস্য সচিব, সিংগীমারী ইউনিয়ন বিএনপি-কে অব্যাহতি ও সাদেকুজ্জামান সেলিম, রেজাউল হোসেন, জয়নাল আবেদীন, সদস্য, আহবায়ক কমিটি, ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি, মোফাজ্জল হোসেন মক্কা, সদস্য, আহবায়ক কমিটি, ভেলাগুড়ি ইউনিয়ন বিএনপি-কে বিএনপি’র সকল পদ থেকে বহিস্কার করা হলো।”

এ ব্যাপারে লালমনিরহাট জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সাজু বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে উপরিউক্ত ব্যক্তিদের দলীয় পদ থেকে অব্যাহতি/ বহিষ্কার প্রদান করে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য যে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতি প্রসঙ্গে সদয় অবগতির জন্য অনুলিপি সাংগঠনিক সম্পাদক (রংপুর বিভাগ), বিএনপি জাতীয় নির্বাহী কমিটি বরাবরে ইতিমধ্যেই প্রেরণ করা হয়েছে।

এদিকে সোমবার (১২ আগস্ট) লালমনিরহাট জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম সাজু স্বাক্ষরিত অপর একটি প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে যে, সাম্প্রতিক সময়ে কতিপয় ব্যক্তি বিএনপি’র নাম ব্যবহার করে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করছে। তাদের মধ্যে এ.কে.এম. মোস্তফা কামাল জুয়েল, পিতাঃ মরহুম আজিজার রহমান, ৩নং ওয়ার্ড (সোহাগপুর), পাটগ্রাম পৌরসভা, লালমনিরহাট। তিনি বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের কোন পর্যায়ের সদস্য নয়। তার সংগঠিত অন্যায় অপকর্মের দায় বিএনপি এবং সহযোগী সংগঠন বহন করবে না মর্মে জেলা বিএনপি সূত্রে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone