শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট জেলা প্রশাসকের সাথে সাংবাদিকগণের মতবিনিময় সভা অনুষ্ঠিত বাফার গুদাম থেকে সরাসরি সার কিনতে চায় কার্ডধারী খুচরা বিক্রেতারা মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ!
লালমনিরহাটের ৩জন যুবদল নেতাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় অব্যাহতি!

লালমনিরহাটের ৩জন যুবদল নেতাকে দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় অব্যাহতি!

দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাটের মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদল ৫নং ওয়ার্ডের সিনিয়র সহ-সভাপতি মোঃ ছব্বুল আলী ও পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের কোষাধ্যক্ষ শ্রী উকিল চন্দ্র দেব, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মমিনুল ইসলাম মমিন-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে অব্যাহতি প্রদান করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখা।

সোমবার (১২ আগস্ট) বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার এই সিদ্ধান্ত মোতাবেক বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে তাদেরকে অব্যাহতি প্রদান করা হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, “দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে মোঃ ছব্বুল আলী, সিনিয়র সহ-সভাপতি, ৫নং ওয়ার্ড যুবদল, মহেন্দ্রনগর, শ্রী উকিল চন্দ্র দেব, কোষাধ্যক্ষ, পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদল, মোঃ মমিনুল ইসলাম মমিন, যুগ্ম সাধারণ সম্পাদক, পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদল-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে অব্যহতি প্রদান করা হয়েছে।”

এ ব্যাপারে লালমনিরহাট জেলা যুবদলের সভাপতি মোঃ আনিছুর রহমান আনিছ ও সাধারণ সম্পাদক মোঃ হাসান আলী বলেন, ইতোমধ্যে এই সিদ্ধান্ত কার্যকর করা হয়েছে।

এ ব্যাপারে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখার দপ্তর সম্পাদক মোঃ রফিকুল ইসলাম রফিক বলেন, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে উপরিউক্ত ব্যক্তিদের দলীয় পদ থেকে অব্যাহতি প্রদান করে প্রেস বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য যে, দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে দলীয় পদ থেকে অব্যাহতি প্রসঙ্গে সদয় অবগতির জন্য অনুলিপি সভাপতি/ সাধারণ সম্পাদক, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি ও সভাপতি/ সাধারণ সম্পাদক, জেলা বিএনপি, লালমনিরহাট বরাবরে ইতিমধ্যেই প্রেরণ করা হয়েছে।

এদিকে সোমবার (১২ আগস্ট) হইতে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সিনিয়র সহ-সভাপতি শ্রী তপন কুমার মন্ডল-কে ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে মর্মে জেলা যুবদল সূত্রে জানা গেছে।

এর আগে বৃহস্পতিবার (৮ আগস্ট) দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাটের আদিতমারী উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মোঃ মাইদুল ইসলাম আব্বাস, পঞ্চগ্রাম ইউনিয়ন যুবদলের সভাপতি মোঃ শাহআলম ও সিনিয়র সহ-সভাপতি মোঃ সাইদুল ইসলাম-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখা।

এর পরে শনিবার (১০ আগস্ট) দলীয় শৃঙ্খলা পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে লালমনিরহাটের হারাটি ইউনিয়ন যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফুজ্জামান মুকুল, সদস্য মোঃ মহসিন খান ও মহেন্দ্রনগর ইউনিয়ন যুবদল ৩নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক মোঃ রিপন মিয়া, ৪নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ ইমরান হোসেন, ১নং ওয়ার্ডের সহ-সভাপতি মোঃ জোবেদ আলী, ২নং ওয়ার্ডের সদস্য মোঃ জুয়েল মিয়া এবং গোকুন্ডা ইউনিয়ন যুবদলের সভাপতি/ সাধারণ সম্পাদক-কে যুবদলের সকল পর্যায়ের পদ থেকে বহিস্কার করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লালমনিরহাট জেলা শাখা।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone