শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটের সমস্যা ও সম্ভাবনা নিয়ে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে ঐতিহ্যবাহী কলার পাতায় মজলিস খাওয়ার প্রচলন! লালমনিরহাটে সাপ্তাহিক লালমনির কন্ঠ পত্রিকার আত্মপ্রকাশ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে চাষীদের স্বপ্ন দুলছে শিমের থোকায় থোকায় লালমনিরহাট সদর উপজেলা চাউল কল মালিক সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত লালমনিরহাটে কালিরহাট প্রতিবন্ধী বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা দূর্নীতিবাজ বাবলু আহমেদ-এঁর বিরুদ্ধে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত লালমনিরহাটে আসন্ন শারদীয় শ্রী শ্রী দুর্গাপূজা উপলক্ষে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে বসতবাড়ির আঙ্গিনায় ফুটেছে দৃষ্টিনন্দন ফুল বাগান বিলাস! লালমনিরহাটে আন্তর্জাতিক গণতন্ত্র দিবস উপলক্ষে র‍্যালি বাস্তবায়নে যৌথ প্রস্তুতি সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ের জমিতে থাকা অবৈধ স্থাপনা উচ্ছেদ!
লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

লালমনিরহাটে মুক্তিযোদ্ধা সংসদ ও সন্তান কমান্ডের মানববন্ধন ও স্মারক লিপি প্রদান

লালমনিরহাটে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান কর্তৃক ৩০% বীর মুক্তিযোদ্ধা কোঠা পূর্ণবাসনের জন্য চাকরির ক্ষেত্রে কোঠা প্রণয়ন করে থাকে। স্বাধীনতার অপশক্তি বিএনপি-জামাত মদতে সারাদেশে কোঠার বিরুদ্ধে সামাজিক আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করছে এরই প্রতিবাদে মানববন্ধন ও প্রধানমন্ত্রী বরাবর স্মারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৬ জুলাই) সকালে লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় গোল চত্ত্বরে মুক্তিযোদ্ধা সংসদ জেলা ও উপজেলা কমান্ড লালমনিরহাট এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড লালমনিরহাট এর যৌথ আয়োজনে এ মানববন্ধন ও স্মারক লিপি প্রদান অনুষ্ঠিত হয়।

 

এ সময় মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড জেলা ও উপজেলা এবং মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড জেলা ও উপজেলা লালমনিরহাট এর বীর মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সন্তানগণ উপস্থিত ছিলেন।

 

পরে লালমনিরহাটের মিশন মোড় গোল চত্ত্বরে মানববন্ধন শেষে লালমনিরহাট জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে একটি স্মারক লিপি প্রদান করেন মর্মে জানা গেছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone