শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

বার্ষিক পিকনিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত

লালমনিরহাটে বার্ষিক পিকনিক-২০২৪ ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং র‍্যাফেল ড্র এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (২ মার্চ) সকালে প্রতিষ্ঠান প্রাঙ্গণে বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লালমনিরহাটের আয়োজনে এ বার্ষিক পিকনিক-২০২৪ অনুষ্ঠিত হয়।

 

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লালমনিরহাটের অধ্যক্ষ মোঃ সেকেন্দার আলী সরকার-এঁর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লালমনিরহাটের সহ-সভাপতি ও লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি)র লেঃ কর্ণেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি। এতে বিশেষ অতিথি ছিলেন লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি)র উপ-অধিনায়ক
আসিফুল ইসলাম সিদ্দিকী, লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, কবি ও সমাজ সেবক ফেরদৌসী বেগম বিউটি, সমাজকর্মী মোছাঃ জাকিয়া সুলতানা। এ সময় বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লালমনিরহাটের শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বর্ডার গার্ড পাবলিক স্কুল অ্যান্ড কলেজ লালমনিরহাটের সহ-সভাপতি ও লালমনিরহাট ব্যাটালিয়ন (১৫ বিজিবি)র লেঃ কর্ণেল মোফাজ্জল হোসেন আকন্দ পিএসসি বলেন, লেখাপড়ার পাশাপাশি সহ-পাঠ্যক্রমিক কার্যাবলী ও সুস্থ্য বিনোদনের জন্য খেলাধুলা, সাংস্কৃতিক বিষয় একটি অপরিহার্য মাধ্যম।

 

আজকের এই বার্ষিক পিকনিকে অংশগ্রহণকারীদের সকলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আরও বলেন, আশাকরি খেলাধুলা ও সাংস্কৃতির মাধ্যমে তাঁরা ভবিষ্যতের জন্য নিজেদের তৈরি করতে সক্ষম হবে।

 

পাশাপাশি তিনি অভিভাবকদের উদ্দেশ্যে বলেন, আপনাদের সন্তানদের শিক্ষার পাশাপাশি ইন্টারনেটে মোবাইলের ভালো দিকটিতে উৎসাহিত করুন।

 

পরে র‍্যাফেল ড্র’র ৬০জন বিজয়ী শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone