শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
পারফেক্ট পলিটেকনিক (পিআইএসটি) বসন্ত বরণ ও পিঠা উৎসব ১৪৩০ অনুষ্ঠিত

পারফেক্ট পলিটেকনিক (পিআইএসটি) বসন্ত বরণ ও পিঠা উৎসব ১৪৩০ অনুষ্ঠিত

লালমনিরহাটে পারফেক্ট পলিটেকনিক (পিআইএসটি) বসন্ত বরণ উৎসব ও পিঠা উৎসব ১৪৩০ এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) লালমনিরহাটের জেলখানা রোডস্থ পারফেক্ট পলিটেকনিক (পিআইএসটি)র আয়োজনে এ বসন্ত বরণ ও পিঠা উৎসব এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লালমনিরহাট পৌরসভার মেয়র মোঃ রেজাউল করিম স্বপন, অত্র প্রতিষ্ঠানের প্রতিষ্ঠাতা ইঞ্জিঃ মোঃ জুলফিকার আলী জুয়েল, সভাপতি ইঞ্জিঃ মোছাঃ সালেহা খাতুন, প্রতিষ্ঠান পরিচালক ইঞ্জিঃ আনফাল আহমেদ জিসানসহ সকল শিক্ষক, কর্মচারী এবং শিক্ষার্থী ও তাদের অভিভাবকবৃন্দ।

 

প্রসঙ্গত, সেই সাথে জনপ্রিয় শিল্পীদের উপস্থাপনায় ছিল এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone