শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাটের মোঃ মতিয়ার রহমানের চমক!

লালমনিরহাটের মোঃ মতিয়ার রহমানের চমক!

১৮, লালমনিরহাট-০৩ (লালমনিরহাট সদর) সংসদীয় আসন থেকে চমক দেখান মোঃ মতিয়ার রহমান। বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মোঃ মতিয়ার রহমান জাতীয় সংসদ সদস্য হিসেবে জয়ী হয়েছেন।

 

রোববার (৭ জানুয়ারি) ভোট গ্রহণ শেষে রিটার্নিং অফিসার এ ফলাফল ঘোষণা করেন।

 

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনী ভোট উৎসবে লালমনিরহাট সদর আসন থেকে বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী মোঃ মতিয়ার রহমান নৌকা প্রতীক নিয়ে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন।

 

রোববার (৭ জানুয়ারি) দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আসনটির ভোটযুদ্ধে মোঃ মতিয়ার রহমানের নিকটতম প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী মোঃ জাবেদ হোসেন। বিগত লালমনিরহাট জেলা পরিষদের প্রশাসক ও চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সাধারণ সম্পাদক থাকার কারণে মোঃ মতিয়ার রহমান লালমনিরহাট সদরের স্থানীয় মানুষের মন জয় করে নেন। সাধারণ মানুষের সুখ-দুঃখে সব সময় পাশে ছিলেন তিনি। তারই প্রতিদানে লালমনিরহাট সদরবাসী তাঁকে পরবর্তী পাঁচ বছরের জন্য বিপুল ভোটে সংসদ সদস্য নির্বাচিত করেন। মোঃ মতিয়ার রহমান মোট ভোট পেয়েছেন ৭৬হাজার ৩শত ৩৮টি। অন্যদিকে, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী মোঃ জাবেদ হোসেন পেয়েছেন ১২হাজার ৯শত ৯৭টি ভোট। বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী হওয়ায় দলীয় মনোনয়ন থেকে শুরু করে নির্বাচনী প্রচার-প্রচারণায় সবকিছুতেই স্থানীয় বাংলাদেশ আওয়ামী লীগ ও এর অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীরা মোঃ মতিয়ার রহমানকে সর্বাত্মক সহযোগিতা করেন। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে লালমনিরহাট সদরের এ আসনটি নিয়ে উত্তেজনার কমতি ছিল না। তফসিল ঘোষণার পর দলীয় সূত্রমতে, বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত প্রার্থী মোঃ মতিয়ার রহমানের পক্ষে দলের নেতা-কর্মীদের মাঠে নামেন বাংলাদেশ আওয়ামী লীগের নেতা-কর্মীই নন, সাধারণ মানুষের ভালোবাসায় ভোটবিপ্লব ঘটে লালমনিরহাট সদরের এই আসনে।

 

এদিকে, সংসদীয় আসনের বিজয়ীদের গেজেট প্রকাশ করা হয়।

 

এ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসনের বিজয়ীদের গেজেট প্রকাশ করেছে নির্বাচন কমিশন (ইসি)। এতে ১৮, লালমনিরহাট-৩ নির্বাচনী এলাকার নির্বাচিত প্রার্থী মোঃ মতিয়ার রহমানও রয়েছেন।

 

ইসির অনুমোদন শেষে রাষ্ট্রপতির স্বাক্ষরে নির্বাচিত সংসদ সদস্যদের এ গেজেট প্রকাশ করা হয়।

 

এরপর বুধবার (১০ জানুয়ারি) শপথ গ্রহণ করেছেন ১৮, লালমনিরহাট-৩ নির্বাচনী এলাকার নির্বাচিত সংসদ সদস্য মোঃ মতিয়ার রহমান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone