শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
আওয়ামী লীগ নেতার ঘাড় মটকানোর হুমকি ভিডিও ভাইরালের পর সমাজকল্যাণ মন্ত্রীকে কারণ দর্শানোর নোটিশ

আওয়ামী লীগ নেতার ঘাড় মটকানোর হুমকি ভিডিও ভাইরালের পর সমাজকল্যাণ মন্ত্রীকে কারণ দর্শানোর নোটিশ

রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য, বীর মুক্তিযোদ্ধার ঘাড় মটকে দেয়ার ভিডিও ভাইরালের পর আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে লালমনিরহাট-২ আসনের নৌকার প্রার্থী সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

 

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন নির্বাচন অনুসন্ধান কমিটির (লালমনিরহাট-২) চেয়ারম্যান মোঃ তাহমীদুর রহমান।

 

আগামী ৩১ ডিসেম্বরের মধ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মন্ত্রী নুরুজ্জামান আহমেদকে নোটিশের জবার দেয়ার নির্দেশ দিয়েছে নির্বাচন অনুসন্ধান কমিটি।

 

জানা যায়, সোমবার (২৫ ডিসেম্বর) দুপুরে লালমনিরহাট জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ উল্যার কাছে লিখিত অভিযোগ করেন কালীগঞ্জ উপজেলার ভোটমারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, রংপুর মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ও বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ।

 

অভিযোগে গোলাম মর্তুজা হানিফ বলেন, চলতি বছরের ২৩ ডিসেম্বর রাতে লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান আহমেদের নির্বাচনী সভায় আমার বিরুদ্ধে বিভিন্ন ধরনের হুমকি ধামকি দেয়া হয়েছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মাধ্যমে বিষয়টি আমার নজরে এসেছে।

 

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হওয়া ভিডিও বক্তব্য নিম্নরূপ লালমনিরহাট-২ আসনের আওয়ামী লীগের প্রার্থী নুরুজ্জামান আহমেদকে বলতে শোনা যায়। সেদিন ভুল্যারহাটে মিটিংয়ে গোলাম মর্তুজা হানিফ যে বাজে কথা বলেছেন, তাকে সতর্ক করে দিচ্ছি। এই ধরনের বাজে কথা যদি আর কোনো দিন বলো, তোমার ঘাড় মটকে দেব। তুমি এখনো লোক চেন না।

 

এ নিয়ে বীর মুক্তিযোদ্ধা গোলাম মর্তুজা হানিফ বলেন, সমাজকল্যাণ মন্ত্রী জনসভায় প্রকাশ্যে আমাকে হুমকি দিয়েছেন। আমি বিষয়টি নিয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার সঙ্গে যোগাযোগ করে লিখিত অভিযোগ করেছি। বিষয়টি আমার এবং আমার পরিবারের সদস্যদের জন্য নিরাপত্তাহীনতার সৃষ্টি করেছে। যে কোনো সময় আমি বা আমার সম্পদের ওপর যে কোনো ধরনের হামলার আশংকা সৃষ্টি হয়েছে, এমনি ঘাড় মটকে দেয়ার হুমকির মাধ্যমে আমাকে প্রাণনাশের প্রকাশ্য হমকি-ধমকি দেয়া হয়েছে বলে প্রতীয়মান হচ্ছে।

 

এ অভিযোগের প্রেক্ষিতে নির্বাচন অনুসন্ধান কমিটির (লালমনিরহাট-২) চেয়ারম্যানমোঃ তাহমীদুর রহমান নির্বাচনী আচরণবিধি ১১ (ক) বিধান লঙ্ঘনের অভিযোগে কারণ দর্শানোর নোটিশ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone