শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
মৌসুমী বন্যা ও বৃষ্টিপাতে বিপর্যস্ত লালমনিরহাট জনপদ: ত্রাণ-পুনর্বাসন অপর্যাপ্ত আমাদের দুঃখের আর এক নাম তিস্তা! লালমনিরহাটে আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক পিএলসি ৩০বছরে উদযাপন উপলক্ষে কেককাটা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত
লালমনিরহাট জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা অনুষ্ঠিত

লালমনিরহাট জেলা জাতীয় পার্টির সভাপতি শেরীফা কাদের এমপি ও সাধারণ সম্পাদক মোঃ জাহিদ হাসানকে নির্বাচিত করে ১শত ২০সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে।

 

জাতীয় পার্টির চেয়ারম্যান এর প্রেস সেক্রেটারি -০২ খন্দকার দেলোয়ার জালালী প্রেরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

 

বুধবার (৮ নভেম্বর) জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি লালমনিরহাট জেলা জাতীয় পার্টি পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন দেন।

 

এর আগে জাতীয় পার্টি মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু ঐ কমিটি অনুমোদনের জন্য সুপারিশ করেছেন।

 

প্রসঙ্গত, দলকে আরও সংগঠিত ও শক্তিশালী করতে ২বছর মেয়াদী লালমনিরহাট জেলা জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটিকে নির্দেশ দিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান জনবন্ধু গোলাম মোহাম্মদ কাদের এমপি। চলতি বছরের ১৬ সেপ্টেম্বর লালমনিরহাট রেলওয়ে অফিসার্স ক্লাব মাঠ প্রাঙ্গণে লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone