শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট
জাতীয় পার্টি ও তরুণ পার্টি থেকে ৩ সদস্য সচিবের পদত্যাগ

জাতীয় পার্টি ও তরুণ পার্টি থেকে ৩ সদস্য সচিবের পদত্যাগ

লালমনিরহাটে জাতীয় পার্টি লালমনিরহাট পৌর শাখার সদস্য সচিব মোঃ রবিউল ইসলাম আউয়াল, জাতীয় তরুণ পার্টি লালমনিরহাট জেলা শাখার সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম (শফিক) ও জাতীয় তরুণ পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম (রাজু) পদ থেকে পদত্যাগ করেছেন।

 

শনিবার ও রোববার (২ ও ৩ সেপ্টেম্বর) এক লিখিত আবেদনপত্রের মাধ্যমে তারা ৩জন সদস্য সচিব স্বাক্ষরিত এ পদ্যতাগ পত্র প্রদান করেন।

 

জাতীয় পার্টি লালমনিরহাট পৌর শাখার পদত্যাগকারী সদস্য সচিব মোঃ রবিউল ইসলাম আউয়াল লিখিত আবেদনপত্রে উল্লেখ করেন, আমার ব্যক্তিগত সমস্যার কারণে এই দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। তাই আমি স্বইচ্ছায়, স্বজ্ঞানে, কারো বিনাপ্ররোচনায় লালমনিরহাট পৌর জাতীয় পার্টির সদস্য সচিব পদ থেকে পদত্যাগ করলাম।

 

জাতীয় তরুণ পার্টি লালমনিরহাট জেলা শাখার পদত্যাগকারী সদস্য সচিব মোঃ শফিকুল ইসলাম (শফিক) ও জাতীয় তরুণ পার্টি লালমনিরহাট সদর উপজেলা শাখার পদত্যাগকারী সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর আলম (রাজু) লিখিত আবেদনপত্রে উল্লেখ করেন, আমাদের উপরের উল্লেখিত দলীয় পদবী এমনকি জাতীয় পার্টির সকল পদ/পদবী থেকে স্বইচ্ছায় স্বজ্ঞানে কাহারো কথায় প্ররোচিত না হইয়া পদত্যাগ করিলাম।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone