শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট

সাংবাদিকের উপর হামলা; থানায় এজাহার

লালমনিরহাটের হাতীবান্ধায় বিদ্যুৎ এর সংযোগ বিচ্ছিন্ন করার সংবাদ সংগ্রহ করতে গেলে সাংবাদিকের উপর হামলা করে হাসান জাহিদ জয়ের নেতৃত্বে হাফিজুল ও আসাদুলসহ একদল দুষ্কৃতকারী। এমন একটি ভিডিও সোস্যাল মিডিয়ায় ভাইরাল হলে সাংবাদিক সমাজে প্রতিবাদের ঝর উঠে।

 

শুক্রবার (১ সেপ্টেম্বর) সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ডাউয়াবাড়ী ইউনিয়নের পূর্ব বিছনদই এলাকার হুলুটারী এলাকার শামসুলের বাড়ির সামনে এ ঘটনা ঘটে।

 

জানা গেছে, ঐ এলাকার সামছুল ইসলাম ও তার ছেলে হাফিজুল ইসলাম দীর্ঘদিন ধরে এলাকায় বিদ্যুৎ’র ট্রান্সফমার মিটার লাগানোর জন্য স্থানীয়দের কাছে ৮০০/১০০০ টাকা করে চাঁদা কালেকশন করে। এর পরে আবারও নতুন করে চাঁদা দাবি করলে স্থানীয়রা দিতে অস্বীকার করলে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করে দেন ঐ এলাকার সামছুল ইসলাম ও তার ছেলে হাফিজুল ইসলাম ও আসাদুল ইসলাম।

এতে করে স্থানীয়রা ক্ষিপ্ত হয়ে হাফিজুল ও আসাদুলের বাড়িতে গিয়ে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করার বিষয়ে জানতে চাইলে তাদের সাথে ধস্তাধস্তি শুরু হয়।

 

এই খবর পেয়ে দৈনিক স্বদেশ প্রতিদিন লালমনিরহাট প্রতিনিধি ইউনুস আলী ও আনন্দ টেলিভিশন লালমনিরহাট প্রতিনিধি আব্দুর রহিম ঘটনাস্থলে গিয়ে কয়েকজন ভুক্তভোগীর বক্তব্য ভিডিও ধারণ করতে থাকে।

 

এ সময় হাসান জাহিদ জয়ের হুকুমে হাফিজুল, আসাদুল, শামসুলসহ প্রায় ২০/ ২৫ দুষ্কৃতকারী সাংবাদিকের ক্যামেরা, মোবাইল ও ট্রাইপাট কেরে নিয়ে ভেঙ্গে ফেলে।

 

ওই জাহিদ হাসান জয়ের নেতৃত্বে সকলে মিলে সাংবাদিক ইউনুস ও রহিমের উপর অতর্কিত হামলা করা হয়, এতে আহত অবস্থায় দুই সাংবাদিককে স্থানীয়রা উদ্ধার করে হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

পরে এ বিষয়ে সাংবাদিক ইউনুস আলী বাদী হয়ে ৯জনকে আসামী করে হাতীবান্ধা থানায় একটি লিখিত এজাহার দিয়েছে।

 

হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ শাহা আলম জানান, উক্ত ঘটনার বিষয়ে জানতে পেরে সঙ্গে সঙ্গে ঘটনা স্থলে পুলিশ পাঠাই এবং এ বিষয়ে একটি অভিযোগ পেয়েছি দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone