শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাটে বিলুপ্তির পথে শিল্পী বাবুই পাখির দৃষ্টিনন্দন বাসা চলে গেলেন লালমনিরহাটের লোকসংগীত শিল্পী গোপাল দোয়ারী! ভারত-বাংলাদেশের চিকেন নেক ফেনিকে টার্গেটে ব্যর্থ হয়ে পাহাড়িদের মদত দিচ্ছে! লালমনিরহাটের সাবেক মেম্বার জয়নাল আবেদীন-এঁর ইন্তেকাল হাতীবান্ধা উপজেলা ছাত্রদলের সদস্য সচিবকে কারণ দর্শানোর নোটিশ! আদিতমারীতে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে রেলওয়ে শ্রমিক কর্মচারীদের ন্যায্য দাবি আদায়ের লক্ষ্যে র‍্যালি ও শ্রমিক সমাবেশ অনুষ্ঠিত কালীগঞ্জে জেলা প্রশাসক এইচ এম রকিব হায়দার এর সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত লালমনিরহাটে ভুল কীটনাশক প্রয়োগে পুড়ে গেছে কৃষকের ধানক্ষেত! অধ্যক্ষ আবশ্যক এস বি এফ নার্সিং ইনিসটিটিউট, লালমনিরহাট
জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত

জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের মানববন্ধন অনুষ্ঠিত

Exif_JPEG_420

লালমনিরহাটে “দুনিয়ার মজদুর এক হও এক হও” স্লোগান নিয়ে আগামী ২৯ জুলাই ২৩ লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৯৪) এর নির্বাচনী সাধারণ সভায় বহিরাগত শ্রমিকদের সদস্য পদ বাতিল ও নতুন করে সদস্য ভূক্তির মাধ্যমে নতুন ভলিউম ও ভোটার তালিকা প্রকাশের দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

বুধবার (২৬ জুলাই) সকাল ১১টায় লালমনিরহাট জেলা শহরের প্রাণকেন্দ্র মিশন মোড় চত্ত্বরে লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৯৪) এর সাধারণ শ্রমিকবৃন্দের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৯৪) এর শ্রমিক নেতা মোঃ কোরবান আলী-এর সভাপতিত্বে বক্তব্য রাখেন লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৯৪) এর সদস্য সিফাত হোসেন মুন্না, সাধারণ শ্রমিক মোঃ আলতাফ হোসেন প্রমুখ। এ সময় লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৯৪) এর সাধারণ শ্রমিকবৃন্দ উপস্থিত ছিলেন।

 

মানববন্ধনে বক্তারা বলেন, আগামী ২৯ জুলাই লালমনিরহাট জেলা ট্রাক, ট্যাংকলড়ী ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়ন (রেজিঃ নং-২৪৯৪) এর নির্বাচনী সাধারণ সভায় বহিরাগত শ্রমিকদের সদস্য পদ বাতিল ও নতুন করে সদস্য ভূক্তির মাধ্যমে নতুন ভলিউম ও ভোটার তালিকা প্রকাশের দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone